April 25, 2024, 12:50 pm

বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

১৯ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো চারজন আহত হয়েছেন, তাদের স্থানীয় টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৯ জুন) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার হাতিবান্ধা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার বারোপুর গ্রামের বাসিন্দা আশরাফ আলী (৫০), তার স্ত্রী পারুল বেগম (৪২) এবং তাদের দুই মাস বয়সী নাতি রেজওয়ানের মৃত্যু হয়। আশরাফ ও পারুল বেগমের ঘটনাস্থলে এবং রেজওয়ানের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (​শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন, সকালে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণে হারিয়ে একটি অটোরিকশাকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। কুমিল্লা থেকে ছেড়ে আসা বাসটি পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল। সিএনজিচালিত অটোরিকশাটি বগুড়ার মোকামতলা থেকে আসছিল।

স্বজনের বরাত দিয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খায়রুল ইসলাম বলেন, ‘শ্বাসকষ্ট দেখা দেওয়ায় নাতিকে নিয়ে ওই দম্পতি হাসপাতালের উদ্দেশে আসছিলেন। বাসচাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। বাসের চালক ও তার সহযোগী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। আলামত হিসেবে আমরা বাসটি জব্দ করেছি।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা