April 20, 2024, 12:05 pm

বাসে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

২৬ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলা সদরের কাছে যাত্রীবাহী বাসে এক তরুণীকে রাতভর গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত সেই তরুণীকে বাসে আটকে রেখে ৬ থেকে ৮ দুর্বৃত্ত গণধর্ষণ করে। এই ঘটনায় মিরসরাই ও সীতাকুণ্ড থানা পুলিশ শুক্রবার সকাল থেকে রাত ১০টা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করে ৬ ধর্ষককে গ্রেপ্তার করেছে। চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রাশিদুল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মিরসরাই এলাকার যাত্রীবাহী বাসের এক শ্রমিকের সাথে ধর্ষণের শিকার তরুণীর পূর্ব পরিচয় ছিল। এই পরিচয়ের সূত্র ধরে রানা নামের এক বাস শ্রমিক তরুণীকে কৌশলে মিরসরাই ডেকে আনে। এরপর এই তরুণীকে একটি যাত্রীশূন্য বাসে তুলে। পূর্ব পরিকল্পনা মাফিক দুর্বৃত্তরা বাসটি চালাতে থাকে এবং অসহায় তরুণীকে ধর্ষণ করে। ৮ থেকে ১০ জন দুর্বৃত্ত অপরাধমূলক এই ঘটনার সঙ্গে জড়িত ছিল।

বুধবার সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত বাসটি তরুণীকে নিয়ে মিরসরাই থেকে সীতাকুণ্ড পর্যন্ত একাধিকবার চলাচল করে এবং তাকে ধর্ষণ অব্যাহত রাখে। বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাটি অবহিত হয়ে আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে।

শুক্রবার রাত ১০টা পর্যন্ত এই ধর্ষণের ঘটনায় ৬ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অপর আসামীদেরও গ্রেপ্তারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে। সব আসামিকে গ্রেপ্তারের পর প্রেস ব্রিফিং-এর মাধ্যমে এই ব্যাপারে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে বলে পুলিশ সুপার জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা