April 26, 2024, 3:33 pm

পরিচালক হোটেলে রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলেন: নীনা গুপ্তা

১৯ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

‘সচ কহু তোঁ’র দৌলতে ফের খবরে নীনা গুপ্তা। তার আত্মজীবনী প্রকাশ পেয়েছে চলতি সপ্তাহের শুরুতে। তারপর থেকে প্রতিদিনই নানা কারণে খবর উঠে আসছেন নায়িকা। শনিবার (১৯ জুন) খবরে এলেন কাস্টিং কাউচ প্রসঙ্গ নিয়ে।

নীনা গুপ্তার বইয়ের একটি অধ্যায় খোঁজ মিললো বলিউডের এই বিতর্কিত জিনিসের। তিনি জানান, সে সময় কাস্টিং কাউচ শব্দের চল ছিলো না। তবে, একজন পরিচালক তাকে হোটেলে রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলেন।

ঘটনাটি বহু বছর আগের কথা। নীনা একজন পরিচালকের সঙ্গে দেখা করতে পাঁচ তারা হোটেলে গিয়েছিলেন। তার ছবিতে বান্ধবীর বন্ধুর চরিত্রে নীনার অভিনয় করার কথা হচ্ছিলো। কথা মতো হোটেলে গিয়ে দেখা করেন। ছবি নিয়ে কথা হয়। কিন্তু, ফিরে আসার সময় পরিচালক তাকে সেই ঘরেই রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলো। এই শুনে তিনি বেরিয়ে আসেন।

তবে, নীনা গুপ্তা বলেন এতে তারও ভুল ছিলো। হোটেলের ঘরে পরিচালকের সঙ্গে দেখা করা উচিত হয়নি। পরিচালককে হোটেলের লনে ডাকা উচিত ছিলো। কিন্তু, তিনিই ছবি পাওয়ার আশায় এ কাজটা করতে ভুলে গিয়েছিলেন।

শুক্রবার (১৮ জুন) ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ গানের কথা নিয়ে খবরে এসেছিলেন। এই গানে পারফর্মের আগে ডিরেক্টরের নির্দেশে তাকে প্যাডেড ব্রা পরতে হয়েছিলো। এই ঘটনায় তিনি বেশ লজ্জা পেয়েছিলেন।

প্রসঙ্গত, নীনা গুপ্তার জীবন সত্যিই বিতর্কিত। তাকে ঘিয়ে নানা সময় গুঞ্জন শোনা যায়। তিনি এমন একজন নারী যে আশির দশকে কুমারী অবস্থায় মা হওয়ার সিদ্ধান্ত নেন। সেই থেকে বিতর্ক তার সঙ্গে জুড়ে রয়েছে। ক্রিড়া ব্যক্তিত্ব ভিভান রিচার্ডের সঙ্গে তার সম্পর্ক ছিলো।

বিয়ের আগেই গর্ভবতী হন নীনা। পরে যদিও ভিভান তাকে বিয়ে করেননি। তবে, তিনি একাই মেয়েকে বড় করেন। এক সাক্ষাৎকারে নীনার মেয়ে মাসাবা জানান, তার জন্মের আগে সি সেকশন করার মতো টাকা ছিলো না নীনার কাছে। সে যাই হোক, পরিস্থিতি এখন বদলেছে। ২০০৮ সালে নীনা বিবেক মহেরাকে বিয়ে করেন। বর্তমানে সুখেই চলছে এই দাম্পত্য জীবন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা