March 28, 2024, 10:43 pm

নারায়ণগঞ্জে ৫ ডাকাত গ্রেপ্তার

১১ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার রঘুনাথপুর এলাকায় অবস্থিত পাসপোর্ট অফিসের সামনে ডাকাতির প্রস্তুতির সময় দেশিয় অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৩-এর সদস্যরা। বৃহস্পতিবার (১০ জুন) রাতে আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১১ জুন) গ্রেপ্তারদের ফতুল্লা মডেল থানায় হাজির করে রাজধানীর টিকাটুলি এলাকায় অবস্থিত র‌্যাব-৩-এর এসআই আব্দুস ছামাদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন

গ্রেপ্তাররা হলেন—সজীব (২৪), সুমন (২৪), আশিক (২০), সোহাগ (২৫) ও মামুন (২৪)।

মামলায় উল্লেখ করা হয়, তল্লাশি করে গ্রেপ্তার সজিবের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, সুমনের স্ত্রু ড্রাইভার, আশিকের কাছ থেকে চাপাতি, সোহাগের কাছ থেকে চাইনিজ কুড়াল ও মামুনের কাছ থেকে ধারালো লোহারপাত উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা র‌্যাবের কাছে নিজেদের সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য বলে পরিচয় দিয়েছেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের বাইরে গেটের উত্তর পাশে খোলা জায়গা থেকে ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তার ৪ জন বিভিন্ন জেলার ও একজন নারায়ণগঞ্জের বন্দরের বাসিন্দা। গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা