April 24, 2024, 10:57 pm

‘ঝুঁকি নিলে তবেই গল্প লেখা হয়’, ভেজা শরীরে বার্তা নুসরাতের

২৩ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

তার সাহসিকতাকে বরাবরই কুর্নিশ জানায় টালিউড। তবে জীবনে এতো বড় ঝুঁকিটা নুসরাত জাহান নেবেন তা বোধহয় পরিচিতরাও অনেকে ভাবতে পারেননি। নিখিলের সঙ্গে ভাঙা দাম্পত্যের জেরে গত কয়েকমাস ধরেই চর্চায় অভিনেত্রী-সাংসদের ব্যক্তিগত জীবন। এর মাঝেই প্রকাশ্যে চলে আসে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার মধ্যেই নুসরাত বোমা ফাটিয়ে বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’।

এই বিবৃতির দু-দিনের মধ্যে প্রকাশ্যে চলে আসে তার বেবি বাম্পের ছবি। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টালিউডের ওপেন সিক্রেট।

সোশ্যাল মিডিয়ায় নুসরাতকে আক্রমণের শেষ নেই, ‘নষ্ট মেয়ে’র তকমা জুটেছে। কিন্তু ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে দূরে থাকছেন না নুসরাত বরং একটু বেশি অ্যাক্টিভ নায়িকা।

বুধবার (২৩ জুন) দুপুরে আবক্ষ জলে ভেজা ভিডিও পোস্ট করলেন নায়িকা। সুইমিং পুলে রুপোলি-কালো রঙা গাউনে জলকেলিতে ব্যস্ত নুসরাত। নায়িকার স্মোকি আই মেক-আপ নজরকাড়া, এই মোহময়ী নায়িকার বাঁকা চোখের চাহনি পুরুষ হৃদয়ে ঝড় তুলতে বাধ্য। এই ভিডিয়ো পোস্ট করে নুসরতের বার্তা- ‘ঝুঁকি নিলে তবেই গল্প তৈরি হয়’।

এই ভিডিও থেকে নিশ্চয় আপনাদের মনে প্রশ্ন জাগছে, কবে কার ফটোশুটের ঝলক এটি? তবে জানিয়ে রাখি ফেব্রুয়ারি মাসের শেষের দিকে এই ফটোশুট সেরেছিলেন নুসরাত জাহান। আপতত প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন নায়িকা, সুতরাং ফেব্রুয়ারি মাসের এই ফটোশুট চলাকালীনও অন্তঃসত্ত্বাই ছিলেন নুসরাত। ভাবী সন্তানকে সঙ্গে নিয়েই অভিনেত্রী সেরেছেন এই সাহসী ফটোশুট।

আগামী মাসেই নিখিল জৈনের দায়ের করা দেওয়ানি মামলার শুনানির দিন ধার্য রয়েছে, সেইদিনই হয়ত নুসরাত-নিখিলের বিতর্কিত বিয়ের কাহিনিতে ইতি পড়বে। ঝুঁকি নিয়েই জীবনের নতুন সফরে গটগটিয়ে এগিয়ে যেতে প্রস্তুত নুসরাত জাহান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা