April 26, 2024, 4:12 pm

ঝিনাইদহে করোনায় তিন ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

২২ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ঝিনাইদহের শৈলকুপায় করোনায় আক্রান্ত স্ত্রীর মৃত্যুর মাত্র তিন ঘণ্টা পরই তার স্বামীও মারা গেছেন। মঙ্গলবারের ঘটনা এটি। নিহত ওই দম্পতি হলেন রাহেলা খাতুন (৫০) ও স্বামী নুর ইসলাম (৬০)। তাঁদের বাড়ি উপজেলার বাগুটিয়া গ্রামে। এই দম্পতির মেয়েও করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. একে এম সুজায়েত হোসেন জানান, নুর ইসলাম ও তার স্ত্রী রাহেলা খাতুন গত ১০ দিন ধরে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে ছিলেন। মঙ্গলবার সকাল ৮ টার দিকে মৃত অবস্থায় রাহেলা খাতুনকে তার পরিবারের সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তার অ্যান্টিজেন টেস্ট করলে করোনা পজিটিভ শনাক্ত হয়।

ডা. একে এম সুজায়েত হোসেন আরও জানান, এরপর করোনার উপসর্গ নিয়ে মৃত ওই নারীর স্বামী নুর ইসলামকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে রেফার করেন জরুরি বিভাগের চিকিৎসক। পরে সকাল ১১ টার দিকে ওই হাসপাতালে তার মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হারুন অর রশিদ জানান, করোনা ইউনিটে শৈলকুপার নুর ইসলাম নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। একই দিনে তার স্ত্রীও শৈলকুপাতে মারা যান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা