April 26, 2024, 12:11 am

জাতীয় যেকোনো সঙ্কটে আ.লীগের সঙ্গে কাজ করবে জাপা: বাবলা

২৮ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বৈশ্বিক মহামারি করোনাসহ জাতীয় যেকোনো সঙ্কট মোকাবিলায় আওয়ামী লীগের সঙ্গে জাপা ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

সোমবার (২৮ জুন) বিকেলে শ্যামপুরের নিজ কার্যালয়ে শ্যামপুর-কদমতলীর ৩৫টি মসজিদ ও মন্দিরে সরকারি অনুদানের চেক বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, আগামী অর্থবছরের বাজেট বাস্তবায়ন সরকারের জন্য চ্যালেঞ্জ। এখন প্রবৃদ্ধি হিসাবের সময় নয়। কারণ বৈশ্বিক মহামারি করোনার করাল থাবায় বিশ্বের সঙ্গে আমাদেরও অর্থনীতি এবং বৈশ্বিক বাণিজ্যের ঘাটতির কারণে অনেকটা বিপর্যস্ত।

তিনি বলেন, করোনাভাইরাসের প্রথম ধাক্কা না সামলাতেই দ্বিতীয় ঢেউ অর্থনীতির চাকাকে আরো পেছনে ফেলে দিয়েছে। এ ভাইরাস থেকে জনগণকে নিরাপদ ও রক্ষা করতে সরকার ইতোমধ্যে স্বাস্থ্যখাতসহ অনেক খাতে বিপুল অর্থ ভর্তুকি দিয়েছে। দেশের বাইরে থেকে টিকা ক্রয় করে তা জনগণকে বিনামূল্যে দেওয়া হয়েছে।

জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান বলেন, মহামারি করোনাকালে প্রমাণ হয়েছে উন্নত বিশ্বও সংকটকালে চিকিৎসা ব্যবস্থায় কতটা অসহায়। তাই দেশেই সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। সেটা সম্ভব হলে কাউকেই আর চিকিৎসার জন্য বিদেশ যেতে হবে না। এতে মানুষের সময় ও অর্থ বাঁচবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা