April 25, 2024, 11:29 am

কিশোর গ্যাং এর ১৬ সদস্য গ্রেপ্তার

২১ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর হাজারীবাগ ও দারুস সালাম থেকে কিশোর গ্যাং এর দুটি গ্রুপের ১৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। সোমবার (২১ জুন) র‌্যাব-২ এর এএসপি মো. ফজলুল হক এ তথ্য জানান।

রোববার (২০ জুন) দিনব্যাপী রাজধানীর হাজারীবাগ ও দারুস সালাম থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে নানা অপরাধে জড়িত কিশোর গ্যাং ‘ডন সাগর গ্রুপ’ ও ‘মুন্না গ্রুপ’ এর ১৬ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মো. সাগর (১৩), মো. সরফরাজ আহমেদ রিমন (১৭), রায়হান (১৭), মো. নাসির উদ্দিন, মো. পলাশ হোসেন (৩২), মো. মুন্না (১৫), মো. রাসেল (১৬), মো. উজ্জ্বল হোসেন (১৪), শাকিল হাওলাদার (১৮), মো. মুরাদ হোসেন (২০), মো. মামুন খান (১৮), রিফাদ হোসেন (১৮), মো. রায়হান (১৮), হাসান শেখ (১৯), মো. হাসনাইন (১৯), মো. নাসির উদ্দিন আলবানী (১৯) ও জয় চন্দ্র ঘোষ (১৯)। তাদের কাছ থেকে ১১টি ছুরি, একটি চাপাতি, তিনটি হোল্ডিং চাকু ও একটি ক্ষুর উদ্ধার করা হয়েছে।

তারা জিজ্ঞাসাবাদে জানায়, স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘ডন সাগর গ্রুপ’ ও ‘মুন্না গ্রুপ’ এর সদস্য তারা। এই কিশোররা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজির কথা স্বীকার করেছে। তারা টিকটক ও অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে অপরাধমূলক কর্মকাণ্ড করে বলে জানিয়েছে। তারা দীর্ঘদিন রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজিসহ এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং এর সঙ্গে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও তারা জড়াতো।

র‌্যাব-২ গত একমাসে তালিকাভুক্ত ১১টি কিশোর গ্যাং গ্রুপের মোট ৬২ জনকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে সক্ষম হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা