March 28, 2024, 10:34 am

কাশ্মিরের বিমানবন্দরে ভয়াবহ বিস্ফোরণ

২৭ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ভারতশাসিত কাশ্মিরের জম্মু বিমানবন্দরে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার (২৭ জুন) বিমানবন্দরের টেকনিক্যাল এলাকায় এই বিস্ফোরণ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বোমা নিষ্ক্রীয়কারী দল ও ফরেনসিক ইউনিট।

স্থানীয়দের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, রোববারের এই বিস্ফোরণের শব্দ এতটাই তীব্র ছিল যে বিমানবন্দরের প্রায় এক কিলোমিটার পর্যন্ত সেই বিকট শব্দ শোনা গেছে। তবে, বিস্ফোরণের ঘটনায় এখনও কোনো নিহতের খবর পাওয়া যায়নি। তবে আহত হয়েছেন বেশ কয়েকজন।

এদিকে কেন এই বিস্ফোরণ বা কোনো বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠীর নাশকতার পরিকল্পনা ছিল কি না, তা খতিয়ে দেখছে ভারতীয় নিরাপত্তা বাহিনী।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, ভারতীয় বিমানবাহিনীর নিয়ন্ত্রণে জম্মু বিমানবন্দর পরিচালিত হয়ে থাকে। পুলিশ জানিয়েছে, বিস্ফোরণের পর দেশটির বিমানবাহিনীর পক্ষ থেকে থানায় এফআইআর করা হয়েছে। এরপরই শুরু হয়েছে তদন্ত।

এদিকে বিস্ফোরণের পর পুরো জম্মু এলাকায় কড়া সতর্কতা দারি করেছে ভারতীয় প্রশাসন। ঘিরে ফেলা হয়েছে গোটা এলাকা। এই ঘটনায় ইতোমধ্যেই সন্দেহভাজন দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের দাবি, গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন বিচ্ছিন্নতাবাদী। স্থানীয় নারওয়াল অঞ্চল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৫ কেজি বিস্ফোরক উদ্ধার হয়েছে বলেও দাবি করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা