April 18, 2024, 12:35 pm

করোনায় মারা গেলেন পুলিশের আরো এক সদস্য

২৩ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

করোনাভাইরাসে ক্রান্ত হয়ে মারা গেছেন পুলিশের আরো এক সম্মুখযোদ্ধা কনেস্টবল মো. আজিজুর রহমান। তিনি খুলনা জেলা পুলিশের পাইকগাছা কোর্টে কর্মরত ছিলেন। তার বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার মোড়গাছা গ্রামে। পিতার নাম মো. আবুল হোসেন সরদার।

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৩ জুন) বিকাল সাড়ে ৪টায় খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

খুলনা জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, গত ২১ জুন তিনি আকষ্মিক অসুস্থ হয়ে পড়লে তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২২ জুন র‌্যাপিড এ্যান্টিজেন পরীক্ষায় তার নমুনায় পজেটিভ শনাক্ত হয়। এরপর সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বুধবার খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়।

মো. আজিজুর রহমান ১৯৮৯ সালের ১৩ জুন বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসেবে যোগদান করেন। ব্যক্তি জীবনে তিনি ৩ কন্যা সন্তানের জনক।

এদিকে করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে এখন পর্যন্ত ৯৭ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।

করোনায় জীবন উৎসর্গকারী কনস্টবল মো. আজিজুর রহমানের মৃত্যুতে পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় আজিজুলের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা