March 29, 2024, 1:10 pm

আবাহনীর হ্যাটট্রিক শিরোপা

২৬ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শিরোপা নির্ধারণী ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৮ রানের ব্যবধানে হারিয়েছে আবাহনী লিমিটেড। এনিয়ে টানা তৃতীয়বারের ডিপিএলের শিরোপা জিতলো ঢাকার এই ঐতিহ্যবাহী ক্লাবটি।

১৫১ রানের বড় লক্ষ্য রান তাড়া করতে নেমে মাত্র ৪৬ রানেই টপ অর্ডারের ৪ ব্যাটসম্যানকে হারায় প্রাইম ব্যাংক। একপ্রান্ত আগলে রেখে ৪১ রানের ইনিংস খেলেছেন রুবেল মিয়া। রুবেল ফিরে গেলে আবারও দ্রুত উইকেট হারাতে থাকে প্রাইম ব্যাংক। শেষদিকে নাঈম হাসান ১৮ বলে ১৯ রান করে। আর অলক কাপালি ১৭ বলে ৩৪ রানের ঝড়ো ইনিংস খেলেও প্রাইম ব্যাংককে জেতাতে পারেননি।

এর আগে টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি আবাহনীরও। মাত্র ১৫ রানে দুই ওপেনারকে হারানোর পর ১৯ রান করে ফেরেন তিনে নামা লিটন দাস। মিডল অর্ডারে নাজমুল হোসেন শান্তর ৪০ বলে ৪৫ ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের ৩৯ বলে ৪০ রানের ইনিংসে বড় পুঁজি পায় আবাহনী। দলটির হয়ে ১৩ বলে ২১ রানের অপরাজিত ইনিংস খেলেছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

প্রাইম ব্যাংকের হয়ে দুটি উইকেট নিয়েছেন রুবেল হোসেন। এ ছাড়া একটি করে উইকেট নিয়েছেন, মুস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম ও রুবেল মিয়া।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা