সারাদেশ

হবিগঞ্জে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

১৬ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ হবিগঞ্জের মাধবপুর ও বানিয়াচংয়ে পানিতে ডুবে ৩ শিশু মারা গেছে। বুধবার (১৬ জুন) দুপুরে ও বিকেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকেলে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দেশমুখ্য পাড়ায় পুকুরের পানিতে ডুবে তাসপিয়া (৯) ও তার চাচাত বোন নুসরাত (৮) মারা যায়।

তাসপিয়া ওই দেশমূখ্যপাড়ার নুর মিয়ার মেয়ে এবং নুসরাত নুরফল মিয়ার মেয়ে। তারা বিকেলে বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় সকলের অগোচরে পানিতে পড়ে মারা যায়। পরে বাড়ির লোকজন পুকুরে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে। বানিয়াচং থানার ওসি এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এদিকে, মাধবপুরে পানিতে ডুবে লামিয়া বেগম (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। দুপুর ১টার সময় উপজেলার ধর্মঘর ইউনিয়নের সোয়াবই গ্রামে এ ঘটনা ঘটে। শিশু লামিয়া বেগম ওই গ্রামের দুলাল মিয়া মেয়ে।

জানা যায়, বুধবার দুপুরে অন্য শিশুদের সঙ্গে লামিয়া খেলতে বের হয়। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে সবাই খুঁজতে থাকে। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পুকুরে তার লাশ ভাসতে দেখেন পরিবারের সদস্যরা। পরে তাকে পানি থেকে উদ্ধার করে স্থানীয় কমিউনিটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।

ধর্মঘর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button