খেলা

পিএসএল নিয়ে জুয়া, গ্রেপ্তার ২

১৭ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ নিয়ে বাজি ধরায় দুই জুয়াড়িকে গ্রেপ্তার করেছে লাহোর পুলিশ। এ সময় তাদের কাছে থাকা সাতটি মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়েছে।

মির্জা আদিল ও শাকুর বাইগ নামের দুই জুয়াড়ির পরিচয়ও নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ। স্থগিত হওয়া পিএসএলের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে। এই আসরকে ঘিরে পাকিস্তানে চলছে জুয়া। গ্রেপ্তারকৃতদের থেকে প্রাপ্ত তথ্য মতে পুলিশ বলছে এ ধরনের জুয়াড়ি চক্র আরও রয়েছে। তাদেরও গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে লাহোরের স্থানীয় পুলিশ কর্মকর্তা উমর আহমেদ বলেন, ‘পিএসএলের ম্যাচে বাজি ধরার সাথে যুক্ত থাকায় আমরা লাহোরের কট লাখপাট এলাকা থেকে দুই জুয়াড়িকে গ্রেপ্তার করেছি।’

গত ২০ ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল পিএসএলের এবারের আসর। টুর্নামেন্ট চলাকালে ছয় জন ক্রিকেটারসহ মোট সাতজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হলে মার্চের শুরুতে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয় টুর্নামেন্টটি। যদিও গত ৯ জুন থেকে আবারও মাঠে গড়িয়েছে এই টুর্নামেন্ট। বিকল্প ভেন্যু হিসেবে শারজাহ আলোচনায় থাকলেও আবুধাবিতেই অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টের বাকি ২০ ম্যাচ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button