সারাদেশ

তিন সন্তানের জননীকে গণধর্ষণ, প্রধান আসামি শাহেদ গ্রেপ্তার

১৫ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ভোলার বোরহানউদ্দিনে তিন সন্তানের জননীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. শাহেদকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৪ জুন) রাত ১টার দিকে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার (১৫ জুন) দুপুরে সাত দিনের রিমান্ড আবেদনসহ তাকে আদালতে পাঠানো হয়।

শাহেদ বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের মো. বাচ্চু তালুকদারের ছেলে।

জানা যায়, রোববার রাতে বোরহানউদ্দিন পৌরসভার বাসিন্দা তিন সন্তানের মাকে রাস্তা থেকে তুলে নিয়ে একটি বাগানের নির্জন ঘরে তুলে নিয়ে শাহেদসহ ৪-৫ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহেদকে প্রধান আসামি করে একই এলাকার মো. সুমন ও মো. ইউছুফের নাম উল্লেখ করে অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে বোরহানউদ্দিন থানায় একটি গণধর্ষণ মামলা করেন।

মামলার আলোকে বোরহানউদ্দিন থানার এসআই মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম রাতে অভিযান চালিয়ে শাহেদের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। এর আগেও থানায় শাহেদের নামে মাদক ও চুরির ছয়টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন বলেন, গণধর্ষণ মামলার প্রধান আসামি শাহেদকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ড আবেদনসহ আদালতে প্রেরণ করা হয়েছে এবং মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button