জাতীয়

ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার

১৪ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটি থেকে নাসির উদ্দিন মাহমুদকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৪ জুন) ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। কমিটির সভাপতি ড. বেনজির আহমেদের সভাপতিত্বে বৈঠক অনুষ্ঠিত হয়। সভায় কমিটির আরো আটজন সদস্য যুক্ত ছিলেন। ক্লাবের উপদেষ্টা রুবেল আজিজও এ সভায় অংশ নেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ঢাকা বোট ক্লাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও নাসির উদ্দিন মাহমুদকে কেন্দ্র করে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, তার পরিপ্রেক্ষিতে কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে।

বৈঠকে তুহিন সিদ্দিকী অমি ও শাহ এস আলমের সদস্য পদও স্থগিত করার সিদ্ধান্ত হয়। সেই সঙ্গে তাদের বিরুদ্ধে ওঠাঅভিযোগ তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী ৭২ ঘণ্টার মধ্যে বোট ক্লাব কর্তৃপক্ষের কাছে প্রতিবেদন জমা দেবে।

সভায় বলা হয়, নাসির উদ্দিন মাহমুদ ক্লাবের নিয়ম না মেনে নির্ধারিত সময়ের বাইরে অতিথিকে ক্লাবের বেতরে নিয়ে এসেছিলেন, যা ক্লাবের নিয়ম শৃঙ্খলার পরিপন্থী।

এদিকে ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় নাসির উদ্দিনের বাসা থেকে বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার করে পুলিশ।

এর আগে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সোমবার দুপুর ১২টার দিকে সাভার থানায় নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে পরীমনি লিখিত অভিযোগ করেন।

রোববার (১৩ জুন) রাতে প্রথমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে বিচার চান পরীমনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button