সারাদেশ

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষ

১৬ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

প্রভাব বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম কলেজে সংঘর্ষে জড়িয়েছে শাখা ছাত্রলীগের দুই পক্ষ। এতে দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

বুধবার (১৬ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ক্যাম্পাসসংলগ্ন কেয়ারি শপিংমলের সামনে সংঘর্ষে জড়ায় কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিকের পক্ষ।

আহত দুই শিক্ষার্থী হলেন ইংরেজি বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল সাইমুন এবং ডিগ্রি শেষ বর্ষের শিক্ষার্থী আবদুল মালেক রুমি। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া বলেন, ‘বুধবার দুপুরে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারি গ্রুপের মধ্যে সংঘর্ষে দুজন আহত হয়েছেন। বেলা পৌনে ২টার দিকে তাদের চমেক হাসপাতালে নিয়ে আসা হয়।’

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ‘কী নিয়ে সংঘর্ষ, কাদের মধ্যে সংঘর্ষ, এখনও বুঝতে পারছি না। ঘটনার পরপরই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন সবকিছু স্বাভাবিক আছে।’

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, টিনু জেল থেকে বেরিয়ে আবারও বেপরোয়া হয়ে গেছে। কোনো কারণ ছাড়াই আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন। প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ ব্যাপারে সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ বলেন, সভাপতি গ্রুপের বেশ কয়েকজন ছেলে বন্ধ হোস্টেলে বসে মাদক সেবন করে। সেখান থেকে একজনকে রাম দা সহ আটক করে পুলিশ। পরে তারা উত্তেজিত হয়ে বিনা কারণে আমাদের ছেলেদের ওপর হামলা চালায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button