সারাদেশ

কুমিল্লা-৫ উপ-নির্বাচনে মনোনয়নপত্র নিলেন মতিন খসরুর স্ত্রীসহ আটজন

১৪ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে আট প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাদের মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খান ও প্রয়াত আবদুল মতিন খসরুর স্ত্রী সেলিমা সোবহান খসরু রয়েছেন।

সোমবার (১৪ জুন) কুমিল্লার ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলা নির্বাচন অফিস এবং জেলা প্রশাসকের কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শাহাদাত হোসাইন।

জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থী মাহতাব হোসেন, সাজ্জাদ হোসেন ও জাপা নেতা জসিম উদ্দিন। বুড়িচং উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র করেছেন অ্যাডভোকেট আবুল হাসেম খান, এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি এবং কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সেলিমা সোবহান খসরু, শামসুল আলম ও আবদুল জলিল ভূঁইয়া।

এই প্রার্থীদের মধ্যে হাসেম খান, সেলিমা সোবহান খসরু, মাহতাব হোসেন ও এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে হাসেম খান নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পান। তাদের অনেকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণার আগেই মনোনয়নপত্র সংগ্রহ করে রেখেছিলেন।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, ‘ব্রাহ্মণপাড়া থেকে এ পর্যন্ত তিন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ১৫ জুন মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button