March 28, 2024, 2:53 pm

কারিনা কাপুরকে বয়কটের দাবি

১২ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন কারিনা কাপুর। এর জন্য নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অভিনেত্রী। এ খবর ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর সমালোচনায় সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। টুইটারে ট্রেন্ডিং ‘বয়কট করিনা খান’।

পৌরাণিক চরিত্রদের নিয়ে সিনেমা তৈরি বলিউডে নতুন নয়। সম্প্রতি শোনা যায়, রামায়ণ নিয়ে ছবি তৈরি করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। আর তাতে সীতার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন কারিনা কাপুরকে। সাধারণ কোনো ছবিতে অভিনয় করার জন্য নাকি ৬ থেকে ৮ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নেন কারিনা। কিন্তু সীতার চরিত্রে অভিনয় করার জন্য তিনি ১২ কোটি টাকা দর হাঁকিয়েছেন বলেই শোনা গিয়েছিলো।

কারিনার সীতার চরিত্রে অভিনয়ের সম্ভাবনার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পালা শুরু হয়ে যায়। ‘তৈমুরের আম্মা সীতা কি করে হতে পারে?’ এমনই প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। দেবী সীতা হিসেবে সাইফ-পত্নী কারিনাকে মানা হবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়।

পুরোনো রামায়ণ ধারাবাহিকে সীতার চরিত্রে অভিনয় করা দীপিকা চিকালিয়ার ছবির পাশে করিনার সিনেমার দৃশ্যে সিগারেট খাওয়ার ছবিতে দিয়েও কটাক্ষ করা হয় টুইটারে। এমন মন্তব্যের জেরেই ট্রেন্ডিং হয় ‘বয়কট কারিনা খান’ হ্যাশট্যাগ। যদিও পরে আবার শোনা গিয়েছে, সীতার চরিত্রে অভিনয় করছেন না কারিনা কাপুর।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা