সারাদেশ

করোনা আক্রান্ত রেলের পরিচালককে ঢাকায় আনতে আলাদা বগি

১২ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

করোনা আক্রান্ত হওয়ায় বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের এক পরিচালককে শনিবার ঢাকায় নেওয়া হয়েছে। খুলনা-ঢাকা রুটে চলাচলকারী ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনে আলাদা একটি বগি যুক্ত করে তাকে ঢাকায় নেওয়া হয়। কর্তৃপক্ষ বলছে- এটা কোয়ারেন্টিন কোচ।

ওই ট্রেন পরিচালকের নাম শরিফুল ইসলাম। শনিবার তাকে খুলনা রেলওয়ে স্টেশন থেকে ঢাকায় নেওয়া হয়। অতিরিক্ত একটি বগিতে তিনি একাই ঢাকায় যান।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন শরিফুল ইসলাম। কোনোভাবেই জ্বর কমছে না। তিন দিন থেকে কাশি শুরু হয়েছে। দেখা দিয়েছে শ্বাসকষ্টও। তাই গত বৃহস্পতিবার বিকালে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী তাকে ঢাকায় নেওয়া হয়েছে। তাকে ঢাকার মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করার কথা রয়েছে।

জানতে চাইলে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ বলেন, শরিফুল ইসলাম কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তাই আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে ঢাকায় নিতে বলেছেন। এজন্য চিত্রা এক্সপ্রেসে তার জন্য আলাদা একটি বগি যুক্ত করে তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

তিনি বলেন, এটা কোয়ারেন্টিন কোচ। করোনা রোগীদের জন্য এ কোচের ব্যবস্থা করা হয়েছে। ঢাকায় পৌঁছার পর তিনি হাসপাতালে ভর্তি হবেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button