April 25, 2024, 11:10 pm

বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত সল্টলেক, পুলিশ প্রশাসনের নিষ্ক্রিয় থাকার অভিযোগ সব্যসাচী দত্তের

১৭ এপ্রিল ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

ডেস্ক:  পঞ্চম দফার নির্বাচনে উত্তপ্ত কলকাতার  সল্টলেক । বিজেপি তৃণমূল সংঘর্ষ বাসন্তীদেবী কলোনি এলাকায়। বুথের বাইরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি-তৃণমূল কর্মীরা। ছিলেন মহিলারাও। শুরু হয় ধস্তাধস্তি। ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়, চলে ইটবৃষ্টি। আর এই কারণেই প্রশ্ন উঠছে নির্বাচন কমিশনের নিরাপত্তা সুনিশ্চিত করার পূর্ব ঘোষণা নিয়ে।

কেন্দ্রীয় বাহিনীর সামনে এক মহিলাকে টেনে রাস্তায় ফেলে মার্ দেওয়া হয়। অভিযোগের তির বিজেপি-র দিকে। বিধাননগরের বিজেপি-র প্রার্থী সব্যসাচী দত্ত ও তৃণমূল প্রার্থী সুজিত বসু এই ঘটনায় পরস্পরের বিরুদ্ধে মন্তব্য করেন। বিজেপি ও তৃণমূল সমর্থকরা পাথর ছুড়তে থাকে। ভোটারদের হুমকি দেওয়ার ঘটনা ঘটে। কী করে বুথের ২০০ মিটারের মধ্যে অবৈধ জমায়েত হতে পারলো সেটাই প্রশ্ন।

ঘটনার পরই দ্রুত এলাকায় পৌঁছয় পুলিশ বাহিনী। এলাকার যাবতীয় অবৈধ জমায়েত সরাতে অভিযানে নামে তারা। কিছু জায়গায় লাঠি উঁচিয়েও ভিড়ের দিকে তেড়ে যান তারা। আপাতত গোটা এলাকায় টহলদারী চালাচ্ছে বাহিনী

বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত। তিনি অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পাশাপাশি পুলিশ প্রশাসনের নিষ্ক্রিয় থাকার অভিযোগও করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা