April 25, 2024, 3:54 pm

নৌকার মাঝি হতে চায় আলহাজ্ব মোহাম্মদ নাজমুল হোসেন

২ এপ্রিল ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জর গজারিয়া
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মুন্সীগঞ্জর গজারিয়া উপজেলার ০২ নং বালুয়াকান্দি ইউনিয়নে আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশি বিশিষ্ট সমাজ সেবক, ন্যায়পরায়ন এবং মুন্সীগঞ্জর জেলা পরিষদের সদস্য আলহাজ মোহাম্মদ নাজমুল হোসেন।

বিভিন্ন এলাকার হাটে, বাজারে, পাড়া মহল্লা চায়ের দোকান সহ বিভিন্ন জায়গায় পথসভা ও জনসংযোগ করছেন তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও ভোট চাচ্ছেন। এছাড়া ও দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় সহ বাড়ি বাড়ি ঘুরে ওঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের দীর্ঘ ৭ মাস ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক তিন বারের সফল মেম্বার (৪ নং ওয়ার্ড) আলহাজ মোহাম্মদ নাজমুল হোসেন।

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যন পদের জন্য ভোট প্রার্থনা করছেন এবং মানুষের দ্বারে দ্বারে বেড়াচ্ছেন আ’ লীগের এই নেতা।
বালুয়াকান্দি ২ নং ইউনিয়ন পরিষদ কে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশি নৌকার মাঝি হতে চান আলহাজ নাজমুল হোসেন। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি দলীয় প্রতিক নৌকা প্রত্যাশা করছেন।

বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা গ্রামের মরহুম মোহাম্মদ আলি বেপারি এর সুযোগ্য পুত্র আলহাজ মোহাম্মদ নাজমুল হোসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশীদার হতে নৌকা প্রতিিক নিয়ে চেয়্যারম্যন নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত বালুয়াকান্দি ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তরের চেষ্টা চালিয়ে যাবো। এলাকাবাসির চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা বলে জানান তিনি।

বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ ও করোনা মহামারির সময় প্রধানমন্ত্রীর নির্দেশনায় জনগনের পাশে দাড়িয়েছিলেন। স্বাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করেছেন। গজারিয়া উপজেলা আওয়ামিলীগসহ তৃণমুল আ,লীগ বিশাল একটি অংশ আমাকে সমর্থন করছে।

আলহাজ মোহাম্মদ নাজমুল হোসেন আরো বলেন, ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে ছাত্র রাজনীতি থেকে অথ্যবদি পর্যন্ত আ’লীগের রাজনীতির সাথে সক্রিয় আছি।
আমাকে যদি আওয়ামিলীগ থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার সুযোগ দেয় তাহলে বিপুল ভোটে বিজয়ী হয়ে জনগনকে সাথে নিয়ে এলাকার ব্যাপক উন্নয়ন করবো।

তিনি দলমতের উর্দ্ধে উঠে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বিপদে আপদে দলীয় নেতাকর্মিদের পাশে দাড়ানো ছাড়াও আর্থিক সহায়তা প্রদান করেছেন।
ইতোমধ্যে নাজমুল হোসেন আ’লীগের সিনিয়র নেতাদের নিকট দোয়া নিয়ে নির্বাচনী প্রচারনায় নেমেছেন। সবশেষে তিনি বলেন, তৃনমুলকে মূল্যায়ন, তৃনমুলের উন্নয়ন ও সংগঠন শক্তিশালি,এলাকার উন্নয়নে তরুন যুবকদের নিয়ে কাজ করছি।

আমি একজন যোগ্য প্রার্থী হিসেবে আসন্ন বালুয়াকান্দি ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়নের আশবাদি এবং দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। দল আমাকে মনোনয়ন দিলে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনসাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা