April 19, 2024, 11:05 am

গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে টেটাবিদ্দ হয়েআহত ১০, আটক -১

১৭ এপ্রিল ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,
ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের খাড়াকান্দি উত্তর পাড়া মহল্লায় দুই গ্রুপের সংঘর্ষে ঘটনা ঘটে। এতে টেটাবিদ্ধসহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজন গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্বের শত্রুতার জের ধরে টেঙ্গারচর ইউনিয়নের খাড়াকান্দি উত্তর পাড়া মহল্লার আলী আহম্মদ মাস্টারের ছেলে আমির হোসেন এর
সাথে একই মহল্লার মৃত বারেক সরকারের ছেলে নুরুজ্জামান ও ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আহম্মদ আলীর দীর্ঘদিন ধরে বিরােধ চলে আসছিল।

এর জের ধরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় নুরুজ্জামান ও ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আহম্মদ আলীর নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমির হোসেন এর মুদি দোকান ঘর ও দুটি বসত ঘরে হামলা চালিয়ে কাউছার, সাদ্দাম খান, হোসেন খান, ও আশ্রাফুলসহ ৫ জনকে পিটিয়ে আহত করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালায়।

এসময় হামলাকারীরা কাউছার কে টেটা বিদ্ধ ও বাম হাতে দাড়ালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে জখম করে। দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয় বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালায়। আহত ব্যক্তিরা স্থানীয় প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় কাউছার গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ফের সংঘর্ষের আশংকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মােতায়েন করা হয়েছে। এ ঘটনায় জাহিদ নামের এক ব্যাক্তিকে আটক করা হয়েছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন জানান,সংঘর্ষের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মােতায়েন করা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা