April 16, 2024, 6:36 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

গভীর রাতে পাহাড়ে বিকল হওয়া পর্যটকবাহী গাড়ি ৯৯৯ এ ফোনে উদ্ধার

৫ মার্চ ২০২১,বিন্দুবাংলা টিভি. কম, স্টাফ রিপোর্টার :

বৃহষ্পতিবার ৪ মার্চ রাত দেড়টায় মশিউর রহমান নামে একজন পর্যটক বান্দরবান থেকে ফোন করে জানান, তিনি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী। মহিলা ও শিশু সহ তারা ৪০ জন পর্যটক যশোর থেকে একটি বাস যোগে প্রাকৃতিক সৌন্দর্য্যের লিলাভূমি বান্দরবান বেড়াতে এসেছিলেন। বান্দরবান সদর থেকে ১০/১২ কিমিঃ দূরত্বে বান্দরবান রাঙামাটি সংযোগ সড়কের একটি স্থানে তাদের বাসটি বিকল হয়ে গেলে বাসের ড্রাইভার এবং হেল্পার অনেক চেষ্টা করেও বাসটি সচল করতে পারেনি। তিনি ভয়ার্ত কন্ঠে জানান ৭/৮ জন উপজাতি লোক কাছে এসে তাদের অবস্থা দেখে গেছে এবং কিছুটা দূরে দাঁড়িয়ে তাদের অবস্থা পর্যবেক্ষণ করছে ও নিজেদের মধ্যে কথোপকথন করছে। কলার আরো জানান এই গভীর রাতে নির্জন পাহাড়ী এলাকায় তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। কোন উপায় না পেয়ে তিনি ৯৯৯ এ ফোন করেন ও তাদের এ অবস্থা থেকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষনিকভাবে কলারের সাথে বান্দরবান সদর থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে দুলুপাড়া চেকপোষ্ট থেকে এ এস আই অংকোন মার্মা’র নেতৃত্বে একটি পুলিশ দলঘটনা ষ্থলে পৌঁছে বিকল বাসের পর্যটকদেরকে ঘটনাস্থলের কাছে একটি মসজিদে নিয়ে যান এবং তাদেরকে নিরাপত্তা নিশ্চত করেন। পরে সকাল হলে বাসের ড্রাইভার ও হেলপারকে বাসের বিকল যন্ত্রাংশ মেরামত করে নিয়ে বাসটি সচল করে পর্যটকদের নিয়ে বান্দরবান সদরে ফিরে যায়।

পরে কলার পর্যটককে ফোন করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন এবং ৯৯৯ এর এর মাধ্যমে পুলিশ এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা