March 28, 2024, 10:42 pm

কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরের রিমান্ড আবেদন নামঞ্জুর

২৮ ফেব্রুয়ারি ২০২১,বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরের রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম শুনানি শেষে তার রিমান্ড নামঞ্জুরের আদেশ দেন।

এর আগে ২৩ ফেব্রুয়ারি মামলার সুষ্ঠু তদন্তের জন্য কিশোরকে তিন দিনের রিমান্ডে নিতে আবেদন করেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) এসআই আফসার হোসেন।

ওই আবেদনের ওপর শুনানির জন্য আজ দিন ধার্য ছিল। শুনানিতে কিশোরের আইনজীবী রিমান্ড বাতিলের আবেদন করেন। শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

এরও আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সরকারবিরোধী পোস্ট দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা ওই মামলার ১১ আসামির বিরুদ্ধে অধিকতর তদন্তের নির্দেশ দেন আদালত।

১০ ফেব্রুয়ারি বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটকে (সিটিটিসি) ওই আদেশ দিয়ে ২৩ ফেব্রুয়ারি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। পরে ২৩ ফেব্রুয়ারি সিটিটিসিথর পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা