March 28, 2024, 10:55 pm

আসিফের বিরুদ্ধে ন্যান্সির মামলা

০১ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তবে এ মামলা সম্পর্কে অবগত ছিলেন না আসিফ। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) তার বাড়িতে আদালতের সমন আসলে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন, তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন এই গায়িকা।

এর আগে মামলার বিষয়টি নিয়ে বৃহস্পতিবার আসিফ আকবর ফেসবুকে লেখেন, ‘বছরের শেষ দিনে আদালতের সমন পেলাম। একজন স্বনামধন্য গায়িকা মামলা করেছেন। এখনো মামলার কপি উত্তোলন করিনি, তাই সঠিকভাবে কোনো তথ্য দিতে পারছি না। এতটুকু জানি, ময়মনসিংহ গিয়ে মামলা ফেস করতে হবে। হাতে কিছু সময় আছে। এদিকে কপিরাইট অফিসের জাদুতে মুগ্ধ আমি। তাদের ভুলভাল দিকনির্দেশনা এখন গলার ফাঁস হয়ে গেছে। ওখানেও অযাচিত ঝামেলায় জড়াতে হচ্ছে। এসব ঝামেলা কখনো আমি চাইনি, চাইও না। আপাতত ভুক্তভোগী, তবে জয় নিশ্চিত ইনশা আল্লাহ।’

এদিকে মামলা সম্পর্কে ন্যানসি গণমাধ্যমকে বলেন, শিল্পী আসিফ আর ব্যক্তি আসিফ এক নন। আমি শিল্পী আসিফ না, ব্যক্তি আসিফের বিরুদ্ধে মামলা করেছি। কারণ তিনিও ব্যক্তি ন্যান্‌সিকে আক্রমণ করেছেন। বলে রাখা ভালো, এখন মামলাটি আমার হাতে নেই।

আসিফ আরো লিখেছেন, ‘মামলা আমার ভাল লাগে না। আবার রাশি গণ্ডগল মুক্তির উপায়ও একমাত্র যুদ্ধ। যতই লুকিয়ে বেড়াতে চাই ততোই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে অযাচিত ঝামেলাগুলো। আমার বিরুদ্ধে কোনরকম অপরাধ প্রমাণ করার কিছু আছে তা আপাতদৃষ্টিতে দেখি না। কোর্ট-কাচারি লম্বাচওড়া প্রক্রিয়া। রসদ আছে প্রচুর, মামলা আমিও করতে পারি, কারো বিরুদ্ধে এসব প্ল্যান নিয়ে ভাবার সময়ও নাই। সেক্ষেত্রে আরেক পক্ষের দাবড়ানি সহ্য করাটাই শ্রেয় মনে করেছি। আমি মামলা দিলে মানুষ বলবে, এগুলো আসিফের সাথে যায় না। অসহনীয় অত্যাচার সহ্য করে যাচ্ছি সহজাত অভ্যাসের বাইরে গিয়ে। এখন আমার অনেক ধৈর্য্য, তবে এটা দূর্বলতা নয়।

তবে মামলায় ভেঙ্গে পড়েননি আসিফ। মনবল ঠিক রেখে বিষয়টি নিয়ে এগোচ্ছেন তিনি। পোস্টে আসিফ লেখেন, ‘এতো ঝামেলা আমার সাথেই কেন হয়? এই প্রশ্ন আসা স্বাভাবিক। আমি নিজেও বিরক্ত এবং বিব্রত। সত্য কথা বলার সাহস রাখুন, ঝামেলা হবে আপনার নিশ্চিত বন্ধু। সব সুবিধা নিয়ে মুখ বন্ধ রাখুন, কাপুরুষের মত মৃত্যুস্বাদ গ্রহণ করুন। আরো একদিন আমি জিতবো, বারবার জিতেই যাবো পুরনো অভ্যাসে। একটু লম্বা সময় নিতে হবে এই যা, ধৈর্য্য তো ধরতেই হবে। মাঝেমাঝে মনে হয়ে সুলতান-বাদশাহ-সম্রাটদের আমলে থাকলে এতো সময় নষ্টই হতো না। ভালবাসা অবিরাম।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা