April 20, 2024, 4:16 am

দাউদকান্দি পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান : ড. খন্দকার মারুফ

৩১ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম,  শাহ্ আক্তারুজ্জামান :

‘দাউদকান্দি পৌরসভা প্রতিষ্ঠা বিএনপিরই অবদান’। পৌরবাসীর কাংখিত উন্নয়নের জন্য ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী নূর মোহাম্মদ সেলিম সরকারকে বিপুলভোটে নির্বাচিত করুন।
দাউদকান্দি পৌর এলাকার সর্বপ্রস্তরের ভোটারদের প্রতি এই উদাত্ত আহবান জানিয়েছেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড.খন্দকার মারুফ হোসেন!
আজ রোববার দাউদকান্দি পৌরসভার ৪নং ওয়ার্ডে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নূর মোহাম্মদ সেলিম সরকার ও কাউন্সিলর প্রার্থীর সমর্থনে গণসংযোগকালে বিভিন্ন স্পটে স্বতঃস্ফূর্ত জনগণের উদ্দেশে বক্তৃতাকালে তিনি এইসব কথা বলেন ।

ড. মারুফ বলেন,গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার কারণে দেশের মানুষ কষ্ট পাচ্ছে। বর্তমান সরকারের গণতন্ত্রে বিশ্বাস নেই। তারা জনগণকেও বিশ্বাস করে না। আ.লীগ সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু,নিরপেক্ষ হচ্ছে না। তিন ধাপে অনুষ্ঠিত পৌর নির্বাচনও অংশগ্রহণমূলক হয়নি। সরকারি দলের নেতারা আগে থেকে পৌর এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরী করেছে। ভোটকেন্দ্র থেকে ভোটারদের বের করে দেয়া হচ্ছে। বিএনপির সমর্থকদের ভোটকেন্দ্রে যেতে বাধা দিচ্ছে । আ.লীগের নেতারা প্রশাসনের প্রত্যক্ষ সহযোগিতায় জোরপূর্বক ভোটকেন্দ্র দখল করছে। জাতীয় নির্বাচনের মতো পৌরসভা নির্বাচনেও একই ধরনের কুকাজ করছে। ফলে জনগণ হতাশ, তারা ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না।
ড.মারুফ বলেন,দেশে গণতন্ত্র ও সুশাসনের অভাবে সর্বত্র আওয়ামী লীগ নেতা-কর্মীদের দূর্নীতি,জুলুম-নিপীড়ন চলছে। জনমনে চরম অস্থিরতা ও অশান্তি বিরাজ করছে।
তিনি সুষ্ঠু নির্বাচনের দাবি করে বলেন, ভোটারগণ ধানের শীষের পক্ষে অবস্থান নিয়েছে। জনগণ ভোট দিতে পারলে নৌকার প্রার্থীর খবর থাকবে না। ধানের শীষের প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে।
ড.মারুফ বলেন, দাউদকান্দি পৌরসভার প্রতিষ্ঠাতা দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের স্বপ্নপূরণের লক্ষ্যে মেয়র প্রার্থী নূর মো. সেলিম সরকার এবং কাউন্সিলর প্রার্থীদের বিপুলভোটে নির্বাচিত করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেণী-পেশার ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।
এই সময় স্থানীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা