খেলা

তৃতীয়বার বাবা হচ্ছি, এ নিয়ে অবশ্যই রোমাঞ্চিত: সাকিব

০৩ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

প্রায় আড়াই সপ্তাহ যুক্তরাষ্ট্র থাকার পর দেশে ফিরেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। তার সঙ্গে দেশে ফিরেছেন মা শিরিন আক্তারও।

কাতার এয়ারওয়েজের ফ্লাইটে বাংলাদেশ সময় রোববার (৩ জানুয়ারি) সকাল ১০টায় রাজধানীর হযরত শাহজালাল (র) বিমানবন্দরে অবতরণ করেন তারা।

দেশে এসেই তৃতীয়বার বাবা হওয়ার বিষয়ে মুখ খুলেছেন টাইগার অল-রাউন্ডার। সাকিব বলেন, দুইবার এই অভিজ্ঞতা হয়েছে (হাসি)। এটা নতুন কিছু না। তৃতীয়বার বাবা হচ্ছি এ নিয়ে অবশ্যই রোমাঞ্চিত। সবার কাছে আমি দোয়া চাই, যেন নতুন বাচ্চা সুস্থ-স্বাভাবিকভাবে পৃথিবীতে আসতে পারে, মা-বাচ্চা দুইজনই সুস্থ থাকতে পারে।

গত ১ জানুয়ারি সাকিব-শিশির দু’জনই সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃতীয় সন্তান আগমনের কথা জানান। শিশিরের বেবি বাম্পের ছবি মুহূর্তেই ভক্ত-সমর্থকদের কাছে ছড়িয়ে পড়ে। তখন থেকেই সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান নিয়ে ভক্তদের মাঝে জল্পনা-কল্পনা শুরু হয়।

২০১২ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। গত এপ্রিলে দ্বিতীয়বারের মত বাবা হন সাকিব। সে সময় তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান। এর আগে ২০১৫ সালে সাকিব-শিশির সম্পতির ঘর আলো করে প্রথম সন্তান আলায়না হাসান অব্রির জন্ম হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button