April 16, 2024, 5:25 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

গ্রামীণফোনের বিক্রয় প্রতিনিধিকে গুলি করে টাকা ছিনতাই

০৫ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, মানিকগঞ্জ সংবাদদাতা:

মানিকগঞ্জের সিংগাইরের গ্রামীণফোনের বিক্রয় প্রতিনিধি (২৮) লিটন মিয়াকে গুলি করে স্ক্র্যাচ কার্ড, সিম ও রিচার্জের লক্ষাধিক টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সিংগাইরের জামসা এলাকায় এঘটনা ঘটে।

আহত লিটনকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলার বাগজান গ্রামের আব্দুল লতিফের ছেলে।

সিংগাইর গ্রামীণফোন সেন্টারের ইনচার্জ মুশফিকুর রহমান জানান, লিটন সিংগাইরের জামসা ও গোলাইডাঙ্গা এলাকায় বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো। বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেলে আসার পথে জামসা এলাকায় অপর একটি মোটরসাইকেল থাকা দু’জন ব্যক্তি তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে লিটনের দুই পায়ে দু’টি গুলি করে দুর্বৃত্তরা ৭৬হাজার টাকার স্ক্রাচ কার্ড, ১০ হাজার টাকার নতুন সিম ও ৫০ হাজার টাকার লোডের সিম লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা