সারাদেশ

গরু-ছাগলের সঙ্গে শত্রুতা, আগুনে পুড়িয়ে হত্যা

০২ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, বগুড়া প্রতিনিধি:

পূর্বশত্রুতার জের ধরে আগুন দিয়ে জীবন্ত ৩টি বিদেশি গরু ও ১টি ছাগলকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে শনিবার (২ জানুয়ারি) সকাল ১০ টায় ঘটনাস্থল পরিদর্শন করে সার্বিক সগযোগীতার আশ্বাস প্রদান করেছেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান সফিক।

বগুড়ার সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নরুইল পশ্চিম পাড়া গ্রামের একটি গোয়াল ঘরে এ ঘটনা ঘটে।

জানা যায়, বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নরুইল পশ্চিম পাড়া গ্রামের মৃত মজিদতুল্লাহর পুত্র হাবিবুর রহমান ঠান্ডার একটি গোয়াল ঘরে ৪টি বিদেশি গরু ১টি ছাগল ছিল। শুক্রবার রাত ৯টার সময় হঠাৎ করে সে গোয়াল ঘরে আগুন দেখতে পায় স্থানীয় লোকজন। আগুন নেভানোর চেষ্টাকালে গোয়াল ঘরে থাকা গরুগুলোর মধ্যে ৩টি গরু ও একটি ছাগল পুড়ে মারা যায়।

ক্ষতিগ্রস্থ হাবিবুর রহমান ঠান্ডা জানান, কে বা কারা শক্রতা করে তার গোয়াল ঘরে আগুণ দিয়ে ৩ টি গরু ও ১টি ছাগল হত্যা করেছে এবং আরও একটি গরু পুড়ে গিয়ে আহত হয়েছে, এতে তার প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। অনেকে মনে করছেন যে ঘটনাটি পরিকল্পিত, শক্রতা করে এঘটনা ঘটানো হয়েছে।

এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেন বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল হান্নান রিপু, সাত শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক তোফাজ্জল হোসেন, শেখের কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছার রহমান দিপুসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button