April 16, 2024, 12:05 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

হাত-পা বাঁধা যুবতীর বস্তাবন্দি লাশ উদ্ধার

গাজীপুর, ছুরিকাঘাত, পুলিশ, সোর্স, নিহত, পূর্বপশ্চিমবিডি

৬ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা:

গাজীপুরের কালিয়াকৈরে ডোবা থেকে হাত-পা বাঁধা বস্তাবন্দি এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ ডিসেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে ধর্ষণের পর শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে কিনা তা এখনো রহস্যজনক।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বারবাড়িয়া এলাকায় বোর্ডঘর-চান্দাবহ আঞ্চলিক সড়কের পাশে ডোবাতে রোববার সকালে একটি বস্তা ভর্তি অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হলে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাবন্দি নিহত যুবতীর লাশ উদ্ধার করে।

এ সময় তার হাত-পা বাঁধা, ডান পায়ের গোড়ালি কাটা, নাকে রক্ত ও গলায় উড়না পেছানো অবস্থায় ছিল। নিহতের বয়স আনুমানিক ২৫ বছর। তার পরিচয় পাওয়া যায়নি। নিহতের পরণে ছিল কালো বোরকা।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যার পর রাতের কোনো এক সময় তাকে ওই ডোবাতে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। তবে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা কিনা তা এখনো রহস্যজনক বলে জানিয়েছেন স্থানীয়রা।

খবর পেয়ে কালিয়াকৈর থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী, তদন্ত ওসি রাজীব চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরপর খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ওই হত্যাকাণ্ডের তদন্তের কাজ শুরু করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যার পর রাতের কোনো এক সময় তাকে ওই ডোবাতে ফেলে রেখে গেছে দুর্বত্তরা। তবে পিবিআই তদন্ত কাজ শুরু করেছে। তাদের তদন্ত ও ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা