April 19, 2024, 11:40 am

প্রেমিকের উপস্থিতিতেই আত্মহত্যা করেন অভিনেত্রী চিত্রা

৯ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

প্রেমিকের উপস্থিতিতেই দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী ভিজি চিত্রা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম। মঙ্গলবার (৮ ডিসেম্বর) চেন্নাইয়ের নাজরেথপেট্টাই এলাকার একটি হোটেলে মাত্র ২৮ বছর বয়সেই আত্মহত্যা করেছেন তিনি।

জানা যায়, কিছুদিন আগেই ব্যবসায়ী হেমন্ত রাওয়ের সঙ্গে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছিলো অভিনেত্রীর। দক্ষিণ ভারতীয় সিনেমার দুনিয়ায় তিনি যথেষ্ট জনপ্রিয়। হাতেও ছিলো প্রচুর কাজ। তারপরেও এ দুর্ঘটনায় শোকস্তব্ধ দক্ষিণী ছবির দুনিয়া।

এটি হত্যা না আত্মহত্যা? জানতে অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে, সম্ভবত ডিপ্রেশন বাসা বেঁধেছিলো চিত্রার মনে। তারই ফলাফল হয়তো এই আকস্মিক অঘটন।

মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত কী কী করেছেন চিত্রা? ভারতীয় সংবাদমাধ্যম এবিপি নিউজ জানায়, মঙ্গলবার দুপুর আড়াইটায় চিত্রা হোটেলে ফেরেন। তার আগে ইভিপি ফিল্ম সিটিতে শ্যুটিং করছিলেন তিনি। হেমন্তও ছিলেন হোটেলে।

হেমন্ত পুলিশকে জানিয়েছেন, দুপুরে হোটেল ফিরে স্নানের জন্য বাথরুমে যান চিত্রা। অনেক পরেও কোনো সাড়া না পাওয়ায় প্রথমে তিনি বন্ধ দরজায় ধাক্কা দেন। জানান হোটেল কর্মীদেরও। তারাই ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খোলেন। তখনই দেখা যায় গলায় ফাঁস দিয়ে সিলিং থেকে ঝুলছেন চিত্রা।

খবর ছড়াতেই প্রশ্ন উঠেছে, মৃত্যুর নেপথ্য কারণ সুশান্ত সিংহ রাজপুতের মতোই অবসাদ? নাকি শ্রীদেবীর মৃত্যুর পুনরাবৃত্তি? নাকি অন্য কোনো রহস্য লুকিয়ে আছে? উত্তর খুঁজতে শুরু হয়েছে প্রশাসনিক তদন্ত।

চিত্রা তামিল ভাষার বেশ কয়েকটি চ্যানেলে উপস্থাপক হিসেবে কাজ করেছিলেন। তার শেষ কাজ ‘পান্ডিয়া স্টোর্স’ ধারাবাহিকে অভিনয়। চিত্রা অভিনীত চরিত্র ‘মল্লাই’ তাকে প্রচারের আলোয় নিয়ে এসেছিলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা