April 16, 2024, 8:01 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

পদত্যাগ করছেন মার্কিন অ্যাটর্নি জেনারেল

১৫ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

পদত্যাগ করতে যাচ্ছেন মার্কিন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার। ক্রিসমাসের আগে আগামী ২৩ ডিসেম্বর পদ ছাড়বেন তিনি। এরপর তার স্থলাভিষিক্ত হবেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জেফ রোজেন।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এমন ঘোষণাই দিয়েছেন। নিজের টুইটারে বারের একটি চিঠি পোস্ট করেছেন তিনি। চিঠিতে অ্যাটর্নি জেনারেল বলেন, আগামী ২৩ ডিসেম্বর আমি আমার পদ থেকে সরে দাঁড়াব।

কাতারভিত্তিক আলজাজিরার খবরে এমন তথ্য মিলেছে। পদত্যাগপত্রে তিনি বলেন, ট্রাম্প প্রশাসনের অধীনে কাজ করতে পেরে আমি খুবই সম্মানিত বোধ করছি। নিরবচ্ছিন্ন ও জঘন্য প্রতিরোধের মুখেও বহু সফলতা ও নজিরবিহীন অর্জনের জন্য তিনি রিপাবলিকান প্রেসিডেন্টের তারিফ করেন।

উইলিয়াম বার লিখেছেন, আমাদের অর্থনীতিকে চীনা শোষণের বিরুদ্ধে ধরপাকড় ও মাদকচক্রের বিরুদ্ধে মেক্সিকোর নেতাদের সঙ্গে কাজ করার সময় এবং সহিংস অপরাধ থেকে জনগণকে সুরক্ষায় বিচার বিভাগ ক্লান্তিহীনভাবে কাজ করে গেছে।

তিনি বলেন, প্রশাসনের জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সুরাহা না হওয়া পর্যন্ত আমি দায়িত্ব চালিয়ে যাব।

আর অ্যাটর্নি জেনারেলকে নিয়ে ট্রাম্প বলেন, আমার সবচেয়ে ভালো সম্পর্কগুলোর একটি উইলিয়াম বারের সঙ্গে। তিনি অসাধারণ কাজ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা