April 16, 2024, 1:54 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

গোপনে বিয়ে, এরপর ৪ পুরুষের সঙ্গে অভিনেত্রীর পরকীয়া

২ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বলিউড অভিনেতা সালমান খানের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ঘর থেকে সম্প্রতি বেরিয়ে গেছেন অভিনেত্রী পবিত্রা পুনিয়া। এরই মধ্যে বিতর্কের শীর্ষে উঠেছেন তিনি।

পবিত্রা তার স্ত্রী, এমনই বিস্ফোরক দাবি করেছেন সুমিত মাহেশ্বরী নামের এক হোটেল ব্যবসায়ী। শুধু তাই নয়, সুমিতের অভিযোগ, বিবাহিত থাকাকালীনই বিভিন্ন সময়ে চার পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন টেলিভিশন অভিনেত্রী।

রিয়েলিটি শো ‘বিগ বসে’ চলতি মৌসুমে অন্যতম চর্চিত বিষয় ছিল পবিত্রা ও এজাজ খানের অন্তরঙ্গতা। শোয়ের মধ্যেই দু’জনকে চুম্বন করতে দেখা গিয়েছে। এজাজ প্রকাশ্যেই নিজের মনের কথা পবিত্রাকে জানিয়েছেন। এও বলেছেন, বিগ বস থেকে বেরিয়ে সোজা পবিত্রাকে নিয়ে গিয়ে নিজের বাবার সঙ্গে দেখা করাবেন। শো থেকে বেরিয়ে যাওয়ার সময়ও এজাজকে জড়িয়ে ধরে নিজের ভালবাসা প্রকাশ করেছেন পবিত্রা।

সুমিত জানান, পবিত্রা কোনোদিনই তাদের বিয়েকে গুরত্ব দেননি। যে চারজনের সঙ্গে পবিত্রার সম্পর্ক ছিল। তার মধ্যে একজন সাবেক বিগ বস প্রতিযোগী পারস ছাবরা। এর আগে পারস জানিয়েছিলেন, পবিত্রার সঙ্গে সম্পর্কে থাকাকালীন তিনি জানতেন না তার বিয়ে হয়ে গিয়েছে।

যদিও শোয়ে পবিত্রা জানিয়েছিলেন, তার অন্য কারও সঙ্গে বিয়ের কথা পাকা হয়ে রয়েছে। তবে, বিবাহিত হওয়া প্রসঙ্গে কিছু বলেননি অভিনেত্রী।

এদিকে সুমিতের বক্তব্য, তিনি প্রতিবার পবিত্রাকে ক্ষমা করেছেন। কিন্তু আর নয়! রিয়েলিটি শোয়ে যেভাবে এজাজের সঙ্গে অভিনেত্রী ঘনিষ্ঠ হয়েছেন। তাতে তিনি ও তার পরিবার বেজায় ক্ষুব্ধ। পবিত্রা নিজের জীবন নিয়ে যা খুশি তাই করতে পারেন। কিন্তু তার আগে তাকে ডিভোর্স নিতে হবে বলে জানান সুমিত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা