March 28, 2024, 11:00 am

গজারিয়ায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন তীব্র প্রতিবাদ কর্মসূচি পালিত

৬ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, গজারিয়া প্রতিনিধি:

মুন্সিগঞ্জ জেলার গজারিয়া বিজয় টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় গজারিয়া উপজেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়নের উপর অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও তীব্র প্রতিবাদ কর্মসূচি পালন করেছে গজারিয়া প্রেসক্লাব । রোববার বিকালে গজারিয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

গজারিয়া প্রেসক্লাবের সাথে একাত্মতা প্রকাশ করে এই মানববন্ধনে ও প্রতিবাদ কর্মসূচি পালনে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, গজারিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মুন্সীগঞ্জের কাগজের সম্পাদক আরোফিন মোল্লা, সিনিয়র সহ-সভাপতি এসএম নাসির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুকবুল হোসেন, কার্যকরী সদস্য আজিজুল হক পার্থ প্রমুখ।

বক্তারা আমিরুল ইসলাম নয়নের উপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। উল্লেখ, গত ৪ নভেম্বর বালুয়াকান্দি উত্তর পাড়া জামে মসজিদে বিজয় টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় গজারিয়া উপজেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন উপর হামলায় চালায়।তাকে মারাত্মক আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা