April 26, 2024, 12:05 am

গজারিয়ায় নির্মাণ ঠিকাদার কে পিটিয়ে আহত করার অভিযোগ

১ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ভবেরচর বাজারে এক নির্মাণ ঠিকাদারকে পাওনা টাকা পরিশোধের পর ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে । সোমবার রাতে ভবেরচর বাজারে শাহ আলম মিয়ার দোকান সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটেছে । আহত নির্মাণ ঠিকাদার কবির হোসেন শফিক শিকদারের বাড়ীতে দীর্ঘদিন যাবৎ ভাড়া থাকেন । বগুড়া জেলা আমতলী থানা কুকুয়া গ্রামের মৃত হাসেম মিয়ার ছেলে আহত ঠিকাদার কবিরহোসেন ।

তিনি জানান ভবের চর এলাকার রাকিব মিয়ার সাথে ব্যবসায়িক পাওনা দেনা নিয়ে বিচারে পাওনা টাকা পরিশোধের কিছুক্ষণ পরে ,রাকিবের নেতৃত্বে এলাকার কাউসার ও জুয়েলসহ চার থেকে পাঁচজন যুবক অতর্কিতভাবে আমাকে পিটিয়ে গুরুতর আহত করেছে ।আহত অবস্থায় স্থানীয় লোক এবং আমার স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। আহত কবির আরোও জানান ইঞ্জিনিয়ার মাসুদ পাওনাদার রাকিবের শশুর মহসিন ও মঙ্গল মিয়া সহ চার থেকে পাঁচজন বিচারকের উপস্থিতিতে দুইজনের পাওনা টাকা নিয়ে বিচার সমাধান করেছেন ।টাকা পরিশোধ এর কিছুক্ষণ পরই রাকিবের নেতৃত্বে আমার ওপর অতর্কিত হামলা চালিয়েছেন ।বিষয়টি গজারিয়া থানা ওসি সাহেব কে মৌখিক ভাবে জানিয়েছেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিরাপত্তাহীন বলে তিনি দাবি করেছেন ।

ঘটনাটি বিচারক হিসেবে উপস্থিত ইঞ্জিনিয়ার মাসুদ ও অভিযুক্ত রাকিবের শশুর মহসিন জানান বিচারের পর পর এরকম হামলা করা অত্যন্ত নিন্দনীয় এবং রাকিব একটি অন্যায় কাজ করেছে। গজারিয়া থানা ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান আহত ব্যক্তি বিষয়টিকে মৌখিকভাবে জানিয়েছেন। চিকিৎসা শেষে লিখিত অভিযোগ করবেন বলে অবগত করেছেন


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা