April 19, 2024, 12:25 am

এক মাস ধরে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

৩ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, সিরাজগঞ্জ প্রতিনিধি:

ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রীকে এক মাস ধরে গণধর্ষণের অভিযোগ উঠেছে। দুই কিশোরসহ তিনজনের বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের পোরজনা গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইউসুফ আলী (১৮) নামে এক ভ্যানচালককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীরা। বুধবার (০২ ডিসেম্বর) সন্ধ্যার দিকে তাকে আটক করে থানায় আনা হয়েছে।

আটক ইউসুফ আলী পোরজনা গুচ্ছগ্রামের আলী হোসেনের ছেলে। অভিযুক্ত অন্য দুজন হলো- মিন্টু প্রামাণিকের ছেলে জীবন (১৭) ও মানিক হোসেনের ছেলে ফয়সালকে (১৭)।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা জানান, এক মাস আগে স্কুলে যাওয়ার সময় ইউসুফ, জীবন ও ফয়সাল আমার মেয়েকে রাস্তা থেকে ধরে ফয়সালের নির্জন বাড়ির একটি ঘরে নিয়ে তিনজন মিলে গণধর্ষণ করে। এ সময় ইউসুফের মোবাইল ফোনে ফয়সাল এ ধর্ষণের চিত্র ভিডিও ধারণ করে। এরপর ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গত একমাস ধরে তিনজন মিলে প্রায় রাতেই মেয়েটিকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে আসছিল।

মঙ্গলবার (১ ডিসেম্বর) গভীর রাতে তারা ধর্ষণের জন্য টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করলে আমার মেয়ে চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন ছুটে এসে ইউসুফকে হাতেনাতে আটক করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ফয়সাল ও জীবন।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ইউসুফকে আটক করে থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা করেছেন। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা