April 19, 2024, 5:43 am

ইসলামের বিরুদ্ধে কোনো কাজ করবে না সরকার: পরিকল্পনামন্ত্রী

১৫ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ইসলামের বিরুদ্ধে সরকার কোনো কাজ করবে না, একটি গোষ্ঠী বাংলাদেশের শান্তি নষ্ট করার জন্য ইসলামকে রাজনৈতিক লাঠি হিসেবে ব্যবহার করছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে হাওর এলাকার জনগণের জীবনমান উন্নয়ন ও জীববৈচিত্র্য সংরক্ষণ বিষয়ক সেমিনারে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এম এ মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধর্মের মানুষকে সমান চোখে দেখেন। ধর্মবর্ণ-নির্বিশেষে সবার কল্যাণেই আমরা কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, এখানে উপস্থিত থাকা ইমামদের বলতে চাই আপনারা এ সব কথায় কান দিবেন না, ইসলামের অবমাননা হয় এমন কোনো কাজ সরকার করবে না। যারা রাতের আধারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার হুমকি দিচ্ছে তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম, জীবনমান উন্নয়ন ও জীববৈচিত্র্য সংরক্ষণ প্রকল্পের পরিচালক মো.আব্দুর রাজ্জাক, সুনামগঞ্জ ডেপুটি সিভিল সার্জন ডা.আশরাফুল হক, সুনামগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো.আবু ছিদ্দিকুর রহমান, নুরুউদ্দিন আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা