সারাদেশ

৯৯৯ এ ফোন করে স্বামীকে পুলিশে ধরিয়ে দিলেন স্ত্রী

১১ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৯৯৯ এ কল করে মাদক ব্যবসায়ী স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন রানী নামে এক গৃহবধূ। শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুরে গ্রেপ্তার পিয়াস আলীকে আদালতে পাঠানো হয়েছে।

এ আগে বৃহস্পতিবার গভীর রাতে ৯৯৯ এ ফোন পেয়ে উপজেলার দুপ্তারা ইউনিয়নের গিরদা নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে পিয়াসকে পুলিশ প্রেপ্তার করে। এ সময় তার ঘরের মেঝেতে পুঁতে রাখা ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার পিয়াস ওই এলাকার মোমেন মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, পিয়াস তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এর আগেও মাদক মামলায় কারাভোগ করে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। স্ত্রীসহ পরিবারের লোকজন মাদক ব্যবসায় বাধা দিলে তিনি তাদের শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। বৃহস্পতিবার রাতে স্ত্রী মাদক ব্যবসায় বাধা দিলে ফের তাকে মারধর করেন পিয়াস। প্রতিনিয়ত এমন নির্যাতন সহ্য করতে না পেরে অবশেষে ৯৯৯ এ ফোন করে স্বামীর ফের মাদক ব্যবসার বিষয়টি পুলিশকে জানান রানী। পরে আড়াইহাজার থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে পিয়াসের ঘরের মেঝেতে পুঁতে রাখা অবস্থায় ৩৮০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে। শুক্রবার দুপুরে আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আড়াইহাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে বলেও জানান ওসি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button