সারাদেশ

৭ লাখ টাকা ও স্বর্ণসহ প্রবাসীর স্ত্রীকে নিয়ে লাপাত্তা ট্রাকচালক

১২ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে তিন সন্তানসহ প্রবাসীর এক স্ত্রীকে নিয়ে পালিয়েছে দুলাল নামে এক ট্রাক চালক। ঘটনাটি ঘটেছে রায়পুর উপজেলার ৯নং দক্ষিণ চরআবাবিল ইউনিয়নের ছফি উল্যা মুন্সির বাড়িতে।

এ ব্যাপারে প্রবাস ফেরত আনোয়ার হোসেন জানান, ১৩ বছর পূর্বে হায়দারগঞ্জ এলাকার গাজী বাড়ির আমির হোসেন গাজীর মেয়ে সালমা বেগমকে সামাজিকভাবে বিয়ে করেন তিনি। তাদের সংসারে ১১, ৩ এবং ২ বছর বয়সী তিনটি সন্তান রয়েছে। গত চার বছর থেকে তিনি মালয়েশিয়ায় কাজ করছেন। এর মধ্যে একাধিকবার তিনি দেশে এসেছেন।

তিনি আরো জানান, ইকামার মেয়াদ শেষ হওয়ার কারণে কাজ করার সময় মালয়েশিয়ার পুলিশ আমাকে আটক করে নিয়ে যায়। গত ৭ মাস কারাগারে ছিলাম আমি। পরে এক প্রতিবেশির মাধ্যমে কয়েকদিন আগে দেশে ফিরে আসি। বাড়িতে গিয়ে দেখি ঘরে তালা ঝুলানো। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারলাম, দুই সন্তানের জনক লক্ষ্মীপুর সদরের দুলাল মিয়া নামে এক ট্রাকচালক আমার তিন সন্তানসহ স্ত্রীকে নিয়ে পালিয়েছে।

আনোয়ার বলেন, গেল বছর জমি কেনার জন্য স্ত্রীর নামে ৭ লাখ টাকা পাঠিয়েছিলাম। জমির কেনার টাকা, ৫ ভরি স্বর্ণ, কয়েকটি মোবাইল সেট, নগদ আরো ১৫ হাজার টাকাসহ মূল্যবান কিছু মালামালও তারা সঙ্গে নিয়ে গেছে। নিরুপায় হয়ে বৃহস্পতিবার দুপুরে লক্ষীপুর জেলা পুলিশ সুপার বরাবর এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। আমার অভিযোগটি আমলে নিয়ে রায়পুর থানাকে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশও দিয়েছেন পুলিশ সুপার।

জানতে চাইলে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, ‘অভিযোগটি তদন্ত করতে হায়দারগঞ্জ ফাঁড়ির পুলিশকে দায়িত্ব দেয়া হয়েছে। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button