সারাদেশ

মধুমতি থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

২৬ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

গোপালগঞ্জে উলপুর ব্রিজের রেলিং থেকে মধুমতি নদীতে পড়ে নিখোঁজের ১৫ ঘণ্টা পর মোরাদ শেখ (২২) নামে এক ওয়ার্কশপ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মধুমতি নদীর ওই ব্রিজের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে সদর উপজেলার উলপুর ইউনিয়নের উলপুর ব্রিজে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ম‌নিরুল ইসলাম।

নিহত মোরাদ শেখ সদর উপজেলার গোবরা গ্রামের খোকা মিয়া শেখের ছেলে। তিনি উলপুর বাজারে রাসেল শেখের ওয়ার্কসপের শ্রমিক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মো. ম‌নিরুল ইসলাম জানান, রাতে ওয়ার্কসপের কাজ শেষ করে মোরাদ শেখ তার কয়েকজন বন্ধুদের উলপুর ব্রিজের রে‌লিংয়ের ওপর বসে গল্প কর‌ছিলেন। হঠাৎ তিনি রেলিং থেকে মধুমতি নদীতে পড়ে পা‌নিতে ত‌লিয়ে যান।

পরে খবর পেয়ে পু‌লিশ ও ফায়ার সা‌র্ভিসের ক‌র্মিরা ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ রাসেলকে খোঁজাখঁজি শুরু করে। পরে রাতেই খুলনার ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

পরে আজ সকালে খুলনার এক ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। খোঁজাখুজির এক পর্যায়ে সকাল ১০টার দিকে নিখোঁজ মোরাদ শেখের মরদেহ উদ্ধার করা হয়।

গোপালগঞ্জ ফায়ার সা‌র্ভিসের সহকারী প‌রিচালক জানে আলম জানান, রাতেই নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য নদীতে তল্লাশি শুরু করা হয়। পরে খুলনার এক ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করলে ব্রিজের নীচ থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button