সারাদেশ

তরুণীর অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর অভিযোগে তরুণ গ্রেফতার

২২ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,  মাদারীপুর সংবাদদাতা:

মাদারীপুরে এক তরুণীর আপত্তিকর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে মো. শহিদুল ইসলাম (২৫) এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল। অভিযুক্ত শহিদুলের বাড়ি রাজৈর উপজেলার পশ্চিম বিষ্ণুপুর গ্রামে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, সোমবার রাতে উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামে অভিযান চালিয়ে শহিদুলকে আটক করা হয়।

তার বিরুদ্ধে অভিযোগ, গত বছরের সেপ্টেম্বরে এক তরুণীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শহিদুলের। এরপর থেকে সে ওই তরুণীকে বিভিন্ন রকম চাপ ও প্রলোভন দেখিয়ে হোয়াটসঅ্যাপ এবং মেসেঞ্জারের ভিডিও কলে অশ্লীল আলাপনে বাধ্য করত।

এসব ভিডিও কলের কথোপকথন গোপনে রেকর্ড করে ওই তরুণীকে শারীরিক সম্পর্কের জন্য চাপ প্রয়োগ করে আসছিল অভিযুক্ত। এতে রাজি না হওয়ায় ধারণকৃত ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখায় সে। এক পর্যায়ে গত ১৬ নভেম্বর রাতে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে ওই তরুণীর দুটি অশ্লীল ছবি পোস্ট করে শহিদুল।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে ওই তরুণী সোমবার র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পে অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে ওইদিন রাতেই সরমঙ্গল গ্রাম থেকে অভিযুক্ত শহিদুলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে র‌্যাব-৮ (সিপিসি-৩) মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ‘আমাদের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button