সারাদেশ

ডিবি পরিচয়ে ২৭ লাখ টাকা ডাকাতি, গ্রেপ্তার ৩

৩০ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ফেনীর দাগনভূঞায় গত ২১ অক্টোবর ডিবি পরিচয়ে ২৭ লাখ টাকা ডাকাতির ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে ঢাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় নগদ ৫০ হাজার টাকা ও ডাকাতিতে ব্যবহৃত একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার নুরুন্নবী এ তথ্য জানান। পুলিশ সুপার জানান, ২১ অক্টোবর দুপুরে ফেনীর দাগনভূঞা উপজেলার ইসলামী ব্যাংক শাখা থেকে আবু জাফর নামে এক এজেন্ট ব্যাংক ব্যবসায়ী ২৭ লাখ ৬২ হাজার টাকা উত্তোলন করেন। এসময় ডাকাত দলের সদস্যরা তাকে টার্গেট করে। এক পর্যায় গ্রাহক আবু জাফর টাকা নিয়ে ব্যাংক থেকে বের হলে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাকে অপহরণ পূর্বক গাড়িতে তুলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দয়াপুরে নিয়ে রাস্তার পাশে ফেলে দিয়ে টাকাগুলো নিয়ে উধাও হয়ে যায়। ঘটনার দিনই থানায় মামলা করেন ভুক্তভোগী আবু জাফর।

পরে টাকা উদ্ধারসহ ডাকাত সদস্যদের আটক করতে দায়িত্ব দেয়া হয় জেলা গোয়েন্দা পুলিশকে। এরপরই গোয়েন্দা পুলিশ সদস্যরা সকল স্থানের সিসি ক্যামেরার ফুটেজ ও আধুনিক তথ্যপ্রযুক্তি কাজে লাগিয়ে ঘটনায় সরাসরি জড়িত জাকির হোসেন, সবুজ মিঞা, ইমরান নাজিব নামে তিন জনকে ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করে। জিজ্ঞাসাবাদে আটকরা জানায় ঘটনায় মোট ৯ জন জড়িত ছিলো।

এসপি জানান, গ্রেপ্তাররা ভিন্ন জেলার বাসিন্দা এবং তারা আন্তঃজেলা ডাকাত সদস্য। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে পুলিশ পরিচয়ে ছিনতাই, ডাকাতি ও চাঁদাবাজিসহ একাধিক অভিযোগ রয়েছে। তাদের ডাকাতি মামলায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button