April 16, 2024, 10:09 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

টাঙ্গাইল মাভাবিপ্রবি ফার্মেসী বিভাগের শিক্ষার্থীদের মানবন্ধন অনুষ্ঠিত

১২ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, শেখ মাজহারুল ইসলাম সোহান,টাংগাইল সদর প্রতিনিধিঃ

টাঙ্গাইলে পরিক্ষা নেয়ার দাবীতে মানববন্ধন করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফার্মেসী বিভাগ ৪র্থ বর্ষের ২য় সেমিস্টারের শিক্ষার্থীরা। (১২ ডিসেম্বর)শনিবার সকাল সাড়ে ১১ টার সময় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(মাভাবিপ্রবি)প্রাঙ্গণে মানববন্ধন ও স্মারক লিপি কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা। উল্লেখ্য মার্চ থেকে করোনা ভাইরাসের কারণে বন্ধ রয়েছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান।এমতাবস্থায় চতুর্থ বর্ষের ফাইনাল পরিক্ষাটি পিছিয়ে পড়ায় সেশন জট সহ সরকারি চাকুরির ক্ষেত্রে পিছিয়ে যাওয়ার বিষয়ে অনিশ্চয়তার মধ্যে রয়েছে ফার্মেসী বিভাগের ২০১৫-১৬ সেশনের চতুর্থ বর্ষের ২য় সেমিস্টারের সকল পরিক্ষার্থী।

উল্লেখ্য ২০১৫-১৬ সেশনের সকল বিভাগের সেমিস্টার ফাইনাল পরিক্ষা নেয়ার প্রতিশ্রুতি দেয়া হলেও শুধু মাত্র (ফার্মেসি বিভাগের) শেষ (২০১৫-১৬) সেশনের শিক্ষার্থীদের পরিক্ষা নেয়া হচ্ছে না। তারই ধারাবাহিকতায় বেশ কয়েকটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ন্যায় টাঙ্গাইলেও মানববন্ধন করে এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে স্মারক লিপি প্রদান করেন ফার্মেসী বিভাগের সকল শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা