সারাদেশ

কুমিল্লায় দীঘি থেকে দলিল লিখকের ভাসমান লাশ উদ্ধার

২৭ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা সংবাদদাতা:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পৌরসদরের ঘোত্রশাল দীঘি থেকে এক দলিল লিখকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত হেদায়েত উল্ল্যা মজুমদার (৬১) পৌরসভার দাউদপুর গ্রামের মৃত. জানু মিয়ার ছেলে ও নাঙ্গলকোট সাব-রেজিষ্ট্রিার কার্যালয়ের সাবেক দলিল লেখক ছিলেন। নিগতের মরদেহ উদ্ধার করে গতকাল রবিবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, নিহত হেদায়েত উল্ল্যাহ ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের পর তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে এ ঘটনায় তার ছেলে সোহরাব হোসেন বাদী হয়ে একইদিন নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দাখিল করেন। নিহতের পরিবারের সদস্যরা আরো জানায়, নিহত হেদায়েত উল্ল্যাহ অনেকদিন ধরে মানসিক ভারসাম্যহীন অব¯’ায় ছিলেন। এনিয়ে তাকে ¯’ানীয় জামান্স ক্লিনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছিল। পরে ¯’ানীয়রা ২৬ ডিসেম্বর শনিবার বিকেলে গোত্রশাল দীঘির পশ্চিম অংশ তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। দলিল লেখক হেদায়েত উল্ল্যাহর লাশ দেখে তার পরিবারের লোকজন শনাক্ত করেন।

জানতে চাইলে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রকিবুল ইসলাম বলেন, ¯ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ (রবিবার) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন  পেলে তার মৃত্যুর সঠিক কারন নির্ণয় করা যাবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button