বিনোদন

কাজে ব্যস্ত কারিনা, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

১৫ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। দ্বিতীয় বারের জন্য মা হবেন অভিনেত্রী কারিনা কাপুর খান। সোমবার (১৪ ডিসেম্বর) ইনস্টাগ্রামে নিজের ‘বেবি বাম্প’ শো অফ করলেন অভিনেত্রী।

পিঙ্ক রঙের স্পোর্টস টপ আর ট্রাউজারে, নো মেক আপ লুকে বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন। একটি নামী ব্র্যান্ডের জন্য শুটিংয়ের ফাঁকে অনুরাগীদের জন্য এই ছবি উপহার দেন কারিনা। গর্ভাবস্থার শুরু থেকেই কাজ করেছেন অভিনেত্রী। আমির খানের ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং করেছেন কারিনা। তার জন্য মাঝখানে স্বামী সাইফ এবং পুত্র তৈমুরকে নিয়ে দিল্লি উড়ে গিয়েছিলেন বেবো। এই প্রথম নয়। তৈমুরের সময়ও কোনো রাখঢাক করেননি অভিনেত্রী। গর্ভাবস্থায় একাধিক বার ক্যামেরার সামনে এসে দাঁড়ান তিনি। এমনকি, ‘কফি উইথ কর্ণ’তেও একটি এপিসোডে সোনম কাপুরের সঙ্গে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি।

কারিনা মনে করেন, মা হওয়ার সময় একজন নারীর মানসিক পরিবর্তনের সঙ্গে কিছু শারীরিক পরিবর্তনও আসে। তা নিয়ে জনসমক্ষে না আসা বা লুকিয়ে রাখা অবাঞ্ছনীয়।

কারিনার এই ছবি দেখে আপ্লুত তার প্রিয় বান্ধবী অমৃতা অরোরা। বেবোকে ‘স্টানিং’ আখ্যা দিয়েছেন তিনি।অন্য দিকে, তার ডিজাইনার বন্ধু মণীশ মলহোত্র, তুতো বোন রিধিমা কপূর সাহানিও ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে।

দিন কয়েক আগে সাইফের সঙ্গে সময় কাটাতে তৈমুরকে নিয়ে পালমপুরে গিয়েছিলেন কারিনা। সেখানে ‘ভূত পুলিশ’র জন্য শুটিং করছিলেন সাইফ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button