বিনোদন

একতা বাউল শিল্পি একাডেমির অফিস উদ্বোধন

১৫ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এস এম রাজু :

নারায়ণগঞ্জ সোনারগাঁ কাঁচপুর সেনপাড়া এস ইন্টার্নেশনাল সিএনজি পাম্প সংলগ্ন (কাচপুর বাস স্ট্যান্ড) একতা বাউল শিল্পী একাডেমির কার্যকরী অফিস উদ্বোধন ও আলোচনা, মিলাদ – দোয়ার মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়।

অদ্য ১৪-১২-২০২০ ইংরেজি রোজ সোমবার সময় সন্ধ্যা সাতটায় উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু উপস্থিতিতে মিলাদ ও দোয়ার মাধ্যমে একতা বাউল শিল্পী একাডেমী আনুষ্ঠানিকতার সাথে কার্যক্রম অফিস শুরু করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সাথে উপস্থিত ছিলেন সোনারগাঁ সাংবাদিক পরিষদের চেয়ারম্যান এস এম রাজু আহমেদ । দৈনিক আমাদের কন্ঠ স্টাফ রিপোর্টার।

উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু বলেন সমাজে বাউল শিল্পী গোষ্ঠীর অনেক অবদান রয়েছে তারা যেন সমাজের মানুষের জন্য বাউল গানের মাধ্যমে মানুষকে আনন্দ বিনোদনের মাধ্যমে ধর্মীয় কথাবার্তা শুনিয়ে ভালোর দিকে দিক নিদর্শন দেন। কোনভাবেই যেন ধর্মীয় বিরোধী ও উস্কানিমূলক কথা প্রকাশ না পায় এবং কোন অশ্লীলতা যেন না শোনা যায়। সৎ এবং সঠিক পথে আপনাদের কার্যক্রম চালিয়ে যাবেন এত যতটুকু সহযোগিতা দরকার আমার পক্ষ থেকেও এলাকাবাসীর পক্ষ থেকে আপনাদের জন্য থাকবে। এবং কোনভাবেই যেন কোন রকম অসামাজিক কার্যক্রম যাতে না শোনা যায় সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন ।আপনাদেরকে এখানে অবস্থান দেওয়ার জন্য যেন আমার বদনাম না হয়।

উপস্থিত ছিলেন একতা বাউল শিল্পী গোষ্ঠী একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি ঝর্ণা সরকার, মোঃ সাইফুল ইসলাম হানিফ মোঃ হারেস উদ্দিন মালেক সরকার , মোহাম্মদ মানিক সরকার ,এম এ ইমরান দেওয়ান, মাসুদ সাহেব ,চানমিয়া দেওয়ান, মোহাম্মদ বাবুল সরকার এবং অনেকেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button