March 29, 2024, 8:17 am

শিশুকে বিস্কুট দেখিয়ে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

মানিকগঞ্জের হরিরামপুরে বিস্কুটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে নাঈম হোসেন (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুঈদ চৌধুরী।

অভিযুক্ত নাঈম হোসেন উপজেলার সরকার কান্দি বয়ড়া গ্রামের মো. কালামের ছেলে।

শিশুর বাবার বরাত দিয়ে ওসি মো. মুঈদ চৌধুরী জানান, শিশুর বাবা ঢাকায় প্রিন্টিং প্রেসে চাকরি করেন। অভিযুক্ত কিশোরের বাড়ি পাশাপাশি হওয়ায় সে প্রায়ই তার বাড়িতে যাতায়াত করতো। গত রোববার (৮ নভেম্বর) সন্ধ্যায় অভিযুক্ত কিশোর তার ঘরে প্রবেশ করে শিশুটিকে একা পেয়ে বিস্কুটের লোভ দেখিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং শিশুটিকে ধর্ষণচেষ্টা করে। এ সময় শিশুটি কান্নাকাটি করলে তাকে এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে অভিযুক্ত কিশোর চলে যায়। শিশুটি তাৎক্ষণিক পাশের ঘরে টিভি দেখতে থাকা তার মা ও বড় বোনকে এ ঘটনা জানায়। শিশুটির মা ও বড় বোন মুঠোফোনে শিশুর বাবাকে এ ঘটনা জানালে তিনি বাড়িতে এসে রোববার থানায় মামলা দায়ের করেন।

অভিযোগটি আমলে নিয়ে নারী নির্যাতন আইনের ১০ ধারায় মামলা রুজু করা হয়েছে। পরে রাত ৯টার দিকে অভিযুক্ত নাঈমকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা