April 26, 2024, 11:48 am

শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায়এক মাদ্রাসা শিক্ষার্থীকে (১০) ধর্ষণের অভিযোগে কাউছার আহম্মেদ (২৮) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন  এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার সকালে ফতুল্লা থানার স্থানীয় একটি মাদ্রাসায় এ ঘটনা ঘটে। পরে এ বিষয়ে থানায় অভিযোগ করলে রাতেই ওই শিক্ষককে মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়। আসামী কাউছার আহম্মেদ কুমিল্লা জেলার চান্দিনা থানার চান্দিনা মাদাইয়া গ্রামের আবুল কাশেমের পুত্র।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে সকালে শ্রেণিকক্ষে একা পেয়ে ধর্ষণ করে শিক্ষক কাউছার আহম্মেদ। পরে ভুক্তভোগী শিক্ষার্থী বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানায়। মা বিষয়টি জানতে পেরে ভুক্তভোগীর পিতাকে অবগত করলে সে রাতে স্থানীয় লোকজন নিয়ে মাদ্রাসায় গিয়ে মাদ্রাসার কর্তৃপক্ষকে অবগত করে। এ বিষয়ে ওই শিক্ষককে জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি স্বীকার করেন এবং জানান শয়তানের ধোঁকায় পরে এমন কাজ করেছেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, আমরা অভিযোগ পাওয়ার পর অভিযোগে সত্যতা নিশ্চিত করে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করি। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছেন। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা