April 19, 2024, 10:19 pm

বালুয়াকান্দি ইউনিয়ন এর জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ শাহ্ আলম।

১৬ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় বালুয়া কান্দি ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ শাহ্ আলম ।বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার আদর্শে রাজনীতি করছেন আওয়ামীলীগ পরিবারের ছাত্রজীবন থেকেই আলহাজ্ব মোঃ শাহ্ আলম ।

আলহাজ্ব মোঃ শাহ্ আলম বাল্যকাল থেকেই খুব শান্ত মেজাজ,ভদ্র স্বভাবের ছিলেন। পড়ালেখায় খুব মনোযোগী ও মেধাবী ছাত্র ছিলেন,পড়ালেখার পাশাপাশি খেলাদুলায়ও পারদর্শী ছিলেন। “নব্বই দশকের তুখোড় ছাত্রলীগ নেতা, গজারিয়া সরকারি কলেজের ছাত্রলীগ সাবেক জি.এস, গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি, বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন সমূহের অন্যতম পৃষ্ঠপোষক, বিশিষ্ট শিল্পপতি, গরীবের বন্ধু, মাটি ও মানুষের নেতা আলহাজ্ব মোঃ শাহ্ আলম বালুয়াকান্দি ইউনিয়নের সর্বস্তরের সকল জনগণ এবং ভোটারদের দোয়া ও সহযোগীতা চেয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরে এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজে জড়িত রয়েছেন,তিনি মনে করেন,রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তুু উন্নয়নের ক্ষেত্রে জনগণের সেবাই আমার মূল উদ্দেশ্য,এই লক্ষকে সামনে রেখেই নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছে আলহাজ্ব মোঃ শাহ্ আলম । সাধারণ ভোটাররা এবং স্থানীয় তরুণ প্রজন্মের নেতাকর্মীরা বলেন বালুয়াকান্দি ইউনিয়নের আলহাজ্ব মোঃ শাহ্ আলম কে ইউপি চেয়ারম্যান হিসাবে পেতে চাই,এই প্রত্যাশা করেন ইউনিয়ন বাসী। আলহাজ্ব মোঃ শাহ্ আলম বলেন, এলাকাবাসী চাইলে এবং দল আমাকে মনোনয়ন দিলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হবে ইনশাল্লাহ । তবে এলাকাবাসীর পাশে আছি ভবিষতে ও পাশে থাকবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা