March 29, 2024, 5:25 am

পার্বতীপুরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছে মাদকের ব্যবসা

২ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

স্বপন চন্দ্র রায়,দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে সর্বত্রই এখন মাদকের বিকিকিনি চলছে । পার্বতীপুর থানা পুলিশসহ প্রশাসনের বিভিন্ন সংস্থা উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালালেও পুলিশের চোখ ফাকি দিয়ে চলছে মাদকের ব্যবসা। উপজেলার চাকলা বাজার ও দাগলাগঞ্জ বাজার এলাকা সহ প্রত্যন্ত এলাকায় অবাধে চলছে মাদকের ব্যবসা। এছাড়া দাগলাগঞ্জ বাজারের কাজী মিন্টু ও এরশাদ, কাজী রতন কাজী ওবায়দুল, তসলিম উদ্দিন এবং মোরসালিম নামের ব্যক্তিরা ও চাকলা বাজারে পরিণত হয়েছে কতিপয় চিহ্নিত মাদক ব্যবসায়ী । এর সাথে নতুন করে যোগ হচ্ছে স্বণামধন্য পরিবারের বখাঠে সন্তানেরা। যারা প্রশাসনের চোখ ফাকি দিয়ে মোটরসাইকেল ব্যবহার করে চালিয়ে যাচ্ছে ফেনসিডিল ও ইয়াবার ব্যবসা।
অপর দিকে মন্মথপুর ইউপি এর সামনে নাম মাত্র দোকান বসিয়ে গোপনে চালিয়ে যাচ্ছে ফেনসিডিল ও ইয়াবার ব্যবসা। এদের আবার রয়েছে শাখাপ্রশাখা। যারা প্রতিনিয়ত মোটরবাইক যোগে স্থানীয় ও বহিরাগত ক্রেতাদের মাঝে পৌঁছে দিচ্ছে মাদকদ্রব্য । যাদের বিচরণ বর্তমান থাকা রাজনৈতিক দলের নেতার সাথে। তবে পুলিশের রদবদল হলে এ সকল স্থানে বৃদ্ধি পায় মাদকের ব্যবসা। মাদক ব্যবসায়ীরা নিজে মাদক ব্যবহার করছে এবং বিক্রি করছে, নস্ট করে দিচ্ছে যুবসমাজ।
মাদকের এ ভয়াবহতা থেকে রক্ষা পেতে অভিভাবক ও এলাকাবাসী দিনাজপুর জেলা পুলিশসুপার , উপজেলা নির্বাহী অফিসার ও ডিবি পুলিশের হস্তক্ষেপ কামনা করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা